Monday, August 6, 2018

শ্বশুর মলয় রায়চৌধুরী সম্পর্কে পৃথা রায়চৌধুরী

হ্যাঁ, আমি সাবর্ণ পরিবারের বৌ... হ্যাঁ, কবি মলয় রায়চৌধুরী সেই সূত্রে আমার সম্পর্কে শ্বশুরমশাই হন... শ্রদ্ধা করি তাঁকে আমি। এই তথ্য আমি কাউকে জানাবার প্রয়োজন বোধ করিনি, তাই জানাইনি এতদিন। কারুর সাথে সম্পর্কের জোরে নিজের কোনো রকম প্রতিষ্ঠা চাইনি। ওনার সাথে আমার এই আত্মীয়তার কথা শুধুমাত্র কিছু মানুষ জানেন। তবু, তাঁদেরও আমি নিজে থেকে কিছু জানাইনি। ওনারা নিজেরাই জানতে পারেন। এসব নিয়ে নাক গলিয়ে আমার কাছে ইনবক্সে বারবার কনফার্ম করতে চাওয়া কেন? আমার ব্যাপারে এই তথ্য জেনে কোনো বিশেষ লাভ বা ক্ষতি আছে কি আপনাদের? আমাকে যেমন যেটুকু ভালোবাসতেন, সেটুকু কি বাসবেন না, নাকি ভালোবাসা বাড়িয়ে দেবেন? কাজল দাদা আর ঘনাদা স্যার এই তথ্য নিজেরাই জানতেন... ইচ্ছে হলে তাঁদের থেকে জেনে নিন।
Comments
Tapas Biswas
Tapas Biswas এই কবি কে প্রায় রাগতে দেখি।
Manage
· Reply · 1y
পৃথা রায় চৌধুরী
পৃথা রায় চৌধুরী না, ভুল... খারাপ লাগা মাত্রা ছাড়িয়ে গেলে, বলে ফেলি নিজেরই ওয়ালে, কারণ মুখের ওপরে কাউকে ব্যক্তিগত ভাবে অপমানজনক কথা বলতে পারি না এখনো।
Manage
· Reply · 1y
Mitali Talukdar
Mitali Talukdar Ei post ta kichhu lok er jonyo..khub dorkar..jara Manusg ke na jene tar bonsher porichay ke beshi importance dey..! A person is known by his work...not by his origin...!
Manage
· Reply · 1y
পৃথা রায় চৌধুরী
· Reply · 1y
Koyel Mukherjee
Koyel Mukherjee tomar porichoy tomar lekha r tumi nije.
Etai mukkho.
Manage
· Reply · 1y · Edited
পৃথা রায় চৌধুরী
পৃথা রায় চৌধুরী অনেক আদর বোন।
Manage
· Reply · 1y
Sagar Bandhopadhya
Sagar Bandhopadhya আমি জানতাম। বহুদিন আগে থেকে! :)
Manage
· Reply · 1y
পৃথা রায় চৌধুরী
পৃথা রায় চৌধুরী কিন্তু আমি তো বলিনি! তাহলে?
Manage
· Reply · 1y
Sagar Bandhopadhya
Sagar Bandhopadhya আপনিই আমায় বলেছিলেন এখন ভুলে গেছেন। সেই যে একবার আপনি আপনার বাড়ির সামনের পুকুরটার ছবি দিয়েছিলেন, সে এক রাস্তার সামনের পুকুর আর আপনার সাথে কথা বলছিলাম ফেসবুকে! তখনই কথা প্রসঙ্গে আপনি বলেছিলেন যে আপনি "সাবর্ণ রায়চৌধুরী বংশের পুত্রবধূ", এবং আমায় বারন করেছিলেন কাউকে অই কথাটা না জানাতে তাই আমিও আর কাউকে জানাই নি।। কেনই বা জানাবো :3 আমার সব মনে থাকে দিদি।। :)

No comments:

Post a Comment

হাংরি আন্দোলনের কবি দেবী রায় : নিখিল পাণ্ডে

  হাংরি আন্দোলনের কবি দেবী রায় : নিখিল পাণ্ডে প্রখ্যাত কবি, হাংরির কবি দেবী রায় ৩ অক্টোবর ২০২৩ চলে গেছেন --- "কাব্য অমৃতলোক " ফ্ল্...